কিছু কথা



এই সাইটে দেয়া সকল ইনকাম করার টিপস,প্রক্রিয়া/পদ্ধতি ও এখানে দেয়া ইনকাম করার সাইট সব বিশ্বস্ত । এখানে কোন ভুয়া টিপস বা সাইট নিয়ে পোষ্ট করা হয় না ।। ইনকাম করার সকল পদ্ধতি এখানে শিখানো হবে এবং সেই পদ্ধতি গুলো ১০০% সত্যি । যে সাইট গুলো সত্যি পেমেন্ট দেই শুধুমাত্র সেই সাইট গুলো থেকে কিভাবে ইনকাম করবেন তা নিয়ে এখানে পোষ্ট করা হয়। তাই এখানকার সকল ইনকাম করার রাস্তা আপনি নির্দিধায় অনুশরন করতে পারেন।

কোন সমস্যায় পরলে কমেন্ট করবেন, আর ছোট খাট হেল্প এর জন্য আমার দেয়া রিফারেল লিংক দিয়ে সকল ইনকাম করার সাইটে রেজিস্ট্রেশন করবেন ।
***নতুন নতুন ইনকাম করার ওয়ে শিখতে আমাদের সাথেই থাকুন।

Home » , » NeoBux এর মাধ্যমে আয় করুন অনলাইনে (Full Guideline)

NeoBux এর মাধ্যমে আয় করুন অনলাইনে (Full Guideline)

NeoBux এর মাধ্যমে আয় করুন অনলাইনে (Full Guideline)

NeoBux PTC/PPC সাইট এর জগতে একটি অত্যন্ত Reliable সাইট। তারা অত্যন্ত অভিজ্ঞতার সাথে তাদের সদস্য এবং স্পন্সর দু পক্ষের লাভের বিষয়টি সমান গুরুত্ত দিয়ে তাদের ব্যাবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে। আমার বিশ্বাস আপনি এই সাইটে কাজ করার জন্য অত্যন্ত সুন্দর একটি পরিবেশ পাবেন। তারা সবসময় নতুন নতুন চিন্তাভাবনা এবং সদস্যদের যেকোনো সমস্যার দ্রুত সমাধান করার ব্যাবস্থা করে থাকে। Neobux এর প্রায় ৩ কোটি Member আছে। বিশ্বাস হচ্ছেনা। না হয়ারি কথা। একটি Ptc সাইট এর কি ভাবে এত Member থাকতে পারে। বিশ্বাস না হলে alexa Rank এ গিয়ে দেখেন ওদের Rank কত। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ৩০ কোটি টাকা !!!!!


কিভাবে কাজ শুরু করবেনঃ


এখানে আপনি কাজ করতে হলে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। এখানে সাইন আপ বা কাজ করার জন্য কোন ফী দিতে হনা না।

সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন।

ফর্ম টিতে যেসকল তথ্য চেয়ছে তার সবগুলো সঠিক ভাবে পূরণ করে Continue তে ক্লীক করতে হবে। তারপর একটি একটিভেশন কোড আপনার ইমেইলে পাঠাবে। সেই কোডটি কপি করে পেস্ট করে দিয়ে ফিনিশ রেজিস্ট্রেশন এ ক্লিক করতে হবে।

কিভাবে আয় করবেনঃ
বেশ কিছু উপায়ে NeoBux থেকে আপনি ডলার আয় করতে পারবেন। যেসকল উপায়ে আপনি ইনকাম করতে পাড়েন সেগুলো হচ্ছে………
ক. এড ভিজিট করার মাধ্যমে আয়

খ. রেফারেল এর মাধ্যমে আয়

গ. এড প্রদান করার মাধ্যমে আয়

ঘ. মেম্বারশিপ আপগ্রেড করার মাধ্যমে আয়
ক. এড ভিজিট করার মাধ্যমে আয়ঃ

NeoBux এ আপনি প্রতিদিন মিনিমাম ৪ টি করে এড পাবেন যেগুলো ভিজিট করতে হবে। তাছারা NeoBux আনিয়মিত ভাবে কিছু এড দিয়ে থাকে যা লগইন অবস্থায় থাকলে আপনি ভিজিট করতে পারবেন। আপনা একাউন্ট এ লগইন করার পর View Advertisements অপশনে গিয়ে আপনাকে এড ভিজিট করতে হবে।

খ. রেফারেল এর মাধ্যমে আয়ঃ

রেফারেল এর মাধ্যমে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এক্ষেত্রে দুটি পদ্ধতিতে আপনি রেফারেল করে আপনার আয় কয়েকগুন বাড়াতে পাড়েন। পদ্ধতি দুটি হচ্ছে……
এক. ডাইরেক্ট রেফারেল করেঃ
আপনার লিঙ্ক অর্থাৎ ইউসার নেম ব্যাবহার করে কেউ যদি সাইন আপ করে তাহলে সে আপনার ডাইরেক্ট রেফারেল হিসেবে বিবেচিত হবে। আপনি আপনার ব্যানার কোড ও রেফারেল লিংক বিভিন্ন ব্লগ ও সামাজিক যোগাযোগের সাইটে শেয়ার করে আপনার ডাইরেক্ট রেফারেল বাড়াতে পাড়েন।
দুই. রেন্ট রেফারেল এর মাধ্যমেঃ
রেফারেল ভাড়া করে আপনি আপনার ইনকাম বাড়াতে পাড়েন। এক্ষেত্রে যেসকল ইউসার কোন রেফারেল ছাড়া রেজিস্ট্রেশন করেছে সেসকল সদস্যদেরকে NeoBux ভাড়া দিয়ে থাকে।
তবে রেফারেল এর আয় পেতে হলে, আপনি আপনার একাউন্ট খোলার দিন থেকে ৩০ দিন অথবা আপনার ১০০ ক্লিক অবশ্যই সম্পূর্ণ হতে হবে। ১০০ ক্লিক বা ৩০ দিন পূর্ণ হওয়ার পর ও আপনার রেফারেল এর আয় সবসময় পেতে হলে বিগত ৫ দিনে মিনিমাম ১১ টি ক্লিক নিশ্চিত করতে হবে অন্যথায় আপনি পরের দিন এর রেফারেল আয় পাবেন না।

শর্ত ১ : Neobux এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম।আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।

শর্ত ২ :ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।
শর্ত ৩ : আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।

ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন
# 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।
# 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# 10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।
# এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
# ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।( এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
### এখন থেকে এই 300 RR Extend করতে মাসে 60$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 200 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$ ইনকাম করতে পারবেন। 60$ দিয়ে 300 RR এর ভাড়া বা Extend করার খরচ। বাকি 60$ বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম।

গ. এড প্রদান করার মাদ্ধমে আয়ঃ

আপনার যদি কোন ওয়েবসাইট বা ব্লগ থেকে থাকে তাহলে আপনি নির্দিষ্ট পরিমান ক্লিক এর জন্য এড প্রদান করতে পাড়েন। এর মাদ্ধমে অতি অল্প খরচ করে আপনার ওয়েবসাইট বা ব্লগ এর আয় প্রচুর পরিমানে বাড়াতে পাড়েন।

ঘ. মেম্বারশিপ আপগ্রেড করার মাদ্ধমে আয়ঃ

Standard মেম্বার ছারাও আরও চার ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে……

# Golden
# Emerald Sapphire
# Plutinam Diamond
#Ultimate.

মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেরে যাবে। পাশাপাশি অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনার মেম্বারশিপ ক্যাটাগরি আপগ্রেড করার মাধ্যমে আপনি অনেক ইনকাম করতে পারবেন যা আপনি চিন্তাও করেননি। নিচের চিত্রটি দেখে বুঝার চেস্তা করুন বিভিন্ন কেতেগরি অনুযায়ী ইনকাম করার হার……

টাকা উত্তোলনের উপায়ঃ

মিনিমাম ক্যাশআউট হচ্ছে দুই ডলার এবং প্রতি ক্যাশআউট এ মিনিমাম পেমেন্ট এর পরিমান ১ ডলার করে বৃদ্ধি পাবে ১০ ডলার হওয়া পর্যন্ত। আপনি Payza বা Paypal এর মাধ্যমে আপনার ডলার ক্যাশ করতে পারবেন। এবং পেমেন্ট প্রসেসর অনুযায়ী চার্জ কাটা হবে। তবে Payza এর মাধ্যমে ক্যাশ করাই ভালো। Payza এর একাউন্ট থাকলে ভালো। আর যদি না থাকে তাহলে এখান থেকে Payza এর একটি ফ্রি একাউন্ট খুলে ফেলুন।

বিঃদ্রঃ ***ছোটখাটো Help পেতে আমার রিফারে Join করবেন।***



আপনারা যদি অনলাইন ইনকাম সম্পর্কে আরো বিস্তারিত জানতে Online Income Tips

কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন Email : incometipsbd@gmail.com

অথবা Facebook Group

Skype: sharifulbd002

1 comments:

  1. RR কিভাবে কিনবো একটু বিস্তারিত বলেন এবং Rental balance কি একটু বলেন

    ReplyDelete