কিছু কথা



এই সাইটে দেয়া সকল ইনকাম করার টিপস,প্রক্রিয়া/পদ্ধতি ও এখানে দেয়া ইনকাম করার সাইট সব বিশ্বস্ত । এখানে কোন ভুয়া টিপস বা সাইট নিয়ে পোষ্ট করা হয় না ।। ইনকাম করার সকল পদ্ধতি এখানে শিখানো হবে এবং সেই পদ্ধতি গুলো ১০০% সত্যি । যে সাইট গুলো সত্যি পেমেন্ট দেই শুধুমাত্র সেই সাইট গুলো থেকে কিভাবে ইনকাম করবেন তা নিয়ে এখানে পোষ্ট করা হয়। তাই এখানকার সকল ইনকাম করার রাস্তা আপনি নির্দিধায় অনুশরন করতে পারেন।

কোন সমস্যায় পরলে কমেন্ট করবেন, আর ছোট খাট হেল্প এর জন্য আমার দেয়া রিফারেল লিংক দিয়ে সকল ইনকাম করার সাইটে রেজিস্ট্রেশন করবেন ।
***নতুন নতুন ইনকাম করার ওয়ে শিখতে আমাদের সাথেই থাকুন।

Home » , » Tsu ব্যাবহার করে আয় করুন । (ফেসবুকের মাষ্টার কপি)

Tsu ব্যাবহার করে আয় করুন । (ফেসবুকের মাষ্টার কপি)



আসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করি সবাই আল্লাহ্‌র রহমতে ভালো আছেন।আমি ও ভালো আছি। আজ আপনাদের শাথে শেয়ার করবো কিভাবে Tsu ব্যাবহার করে আয় করা যায় ।









আমরা সাধারণত ফেইসবুক থেকে কোন ইনকাম করতে পারি না। যার ‍পুরটাই চলে যায় ফেইসবুকের তহবিলে। কিন্তু tsu বলেছে যে তার ইনকামের ৯০% দিয়ে দিবে তার ইউজারকে। এবং এর অনেক প্রমান ও আছে।

Like= 0.01$, Comment=0.02$ And Share=0.05$


১৫০ ফ্রেন্ড হওয়ার পরেই আপনার ইনকাম শুরু হবে। আপনি আপনার পোষ্ট এ যত লাইক, কমেন্ট, শেয়ারার আর ভিউয়ার পাবেন, আপনার ইনকাম তত বাড়বে। আর তাই Like, Comments & share হলো এই সাইটের ইনকাম এর মূল হাতিয়ার । তার চেয়ে বড় হলো Family Tree তৈরি করা। মেম্বার যত বেশি হবে, ইনকাম ও তত বাড়বে। কারন, আপনি যাদের ইনভাইট করবেন, তাদের ইনকামের ৫০% বোনাস পাবেন আপনি। এরপর বাকি সার্কেল তো আছেই।


Tsu তে জয়েন করুন এখান থেকে


এখানে আপনার সম্পূর্ণ ডিটেইলস দিয়ে সাইন আপ করুন। এরপর ভিতরে প্রোফাইল ঠিক করুন আপনার মত করে।

এর পুরোটাই হলো ফেইসবুকের মত। এখানে ফেইসবুক, টুইটার, ইউটুব এর লিংক দিতে পারেন শেয়ার বাড়ানোর জন্য। ভালো রেসপন্স পাবেন।

মোবাইল দিয়ে Tsu ব্যাবহার হলে আপনাকে  প্লে ষ্টোর থেকে Tsu অ্যাপটি ইন্সটল করতে হবে।




কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন
Email : incometipsbd@gmail.com
অথবা Facebook Group


0 comments:

Post a Comment