কিছু কথা



এই সাইটে দেয়া সকল ইনকাম করার টিপস,প্রক্রিয়া/পদ্ধতি ও এখানে দেয়া ইনকাম করার সাইট সব বিশ্বস্ত । এখানে কোন ভুয়া টিপস বা সাইট নিয়ে পোষ্ট করা হয় না ।। ইনকাম করার সকল পদ্ধতি এখানে শিখানো হবে এবং সেই পদ্ধতি গুলো ১০০% সত্যি । যে সাইট গুলো সত্যি পেমেন্ট দেই শুধুমাত্র সেই সাইট গুলো থেকে কিভাবে ইনকাম করবেন তা নিয়ে এখানে পোষ্ট করা হয়। তাই এখানকার সকল ইনকাম করার রাস্তা আপনি নির্দিধায় অনুশরন করতে পারেন।

কোন সমস্যায় পরলে কমেন্ট করবেন, আর ছোট খাট হেল্প এর জন্য আমার দেয়া রিফারেল লিংক দিয়ে সকল ইনকাম করার সাইটে রেজিস্ট্রেশন করবেন ।
***নতুন নতুন ইনকাম করার ওয়ে শিখতে আমাদের সাথেই থাকুন।

Home » , » যেভাবে বিট কয়েন ইনকাম করবেন

যেভাবে বিট কয়েন ইনকাম করবেন

বিট কয়েন Bitcoin

সকলকে সালাম ও শুভেচ্ছা।
আসসালামু আলাইকুম।
বিট কয়েন Bitcoin

যেভাবে বিট কয়েন Bitcoin ইনকাম করবেন
এই পোষ্টের উদ্দেশ্য যারা বিট কয়েন Bitcoin আয় করছেন তারা তাদের আয়কে বাড়ানো আর যারা এখনও চেষ্টা করেননি তারা একবার চেষ্টা করে প্রমাণ নিজের চোখে দেখতে পারেন।
বিট কয়েন Bitcoin বর্তমান কারেন্সি এর একটি আলচিত বিষয়। পৃথিবীতে সবচেয়ে দামী কারেন্সি হচ্ছে এই বিট কয়েন Bitcoin। বিট কয়েন নিয়ে কিছু ধারনা নিচে দেয়া হল।
বিট কয়েন কি? 
বিট কয়েন Bitcoin হল একটি অনলাইনকারেন্সি সিস্টেমের মুদ্রা।
এই কারেন্সি সিস্টেম কে ক্রিপ্টোকারেন্সি বলে।একে দেখা অথবা ছোঁয়া যায় না। এটি তৈরি হয় অনলাইন এ , এবং ব্যবহারিতও হয়অনলাইন এ ডিজিটাল মাধ্যমে। বিটকয়েন পুরোপুরি আমাদের দ্বারাই নিয়ন্ত্রিত, এটি কোন প্রতিষ্ঠান বা ব্যক্তি দ্বারা নিয়ন্ত্রিত হয় না। আপনি নিজেই অনলাইনথেকে এটি রোজগার করতে পারবেন।
বিটকয়েন সম্পর্কিত কিছু এককঃ
1 uBTC = 0.000001 BTC
1 mBTC = 0.001 BTC
1 satoshi = 0.00000001 BTC
বিট কয়েন Bitcoin
বিটকয়েন আর্নিং বিটকয়েন আর্নিং এর কয়টি মাধ্যম আমি জানি তা হল, মাইনিং (mining) এবং কল (faucets) মাইনিং এ আপনার নির্দিষ্ট একটি বিটকয়েনের অংশ আপনাকে ইউজ করতে হবে।
বর্তমানে এটি অনেক হার্ড একটি প্রসেস বিটকয়েন আর্ন করার জন্য।
আরদ্বিতীয় টি হল সবচেয়ে সহজলভ্য উপায় যা বর্তমানে আমাদের মত ইউজার কেবিনামুল্যে বিটকয়েন আর্ন করার সুযোগ দেয়। তবে এটি কতদিন থাকবে তা বলামুশকিল।
এইবার আসি কিভাবে ফ্রীতে বিটকয়েন আয় করবেন।
বিটকয়েন ফ্রীতে আয় করার জন্য প্রায় ৩০০০ এর উপর সাইট রয়েছে।
যারা তাদের ওয়েবসাইটএ ভিসিট করে কেপচা পূরণ করার জন্য বিটকয়েন প্রদান করে থাকে।
এটা সাধারণত ১০০-১০০০০০ সাতোশি প্রদান করে থাকে। এখানে বলে রাখা প্রয়োজন যে বিটকয়েনের একক সাতোশি নামে পরিচিত।
একটি ওয়েবসাইট এ কেপচা পূরণ করে অল্প কিছু আয় করা যায়।
আর তাই যত বেশি ওয়েবসাইট এ কাজ করবেন আয় তত বাড়বে। আজ আমি আপনাদের আইরকম কয়েকটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যারা নিয়মিত payment করে থাকে।

বিট কয়েন Bitcoin

ভল বিট কয়েন Bitcoin ইনকাম করার সাইট 
১. freebitco.in এটি একটি Faucet জাতীয় সাইট।
এখান থেকে আপনাকে প্রতি ঘন্টায় একটি করে ক্যাপচা দেওয়াহবে। ক্যাপচা ঠিকঠাক মত পুরন করলে আপনি সাইটে রেজিস্ট্রেশন এর সময় স্রেফআপনার বিটকয়েন অ্যাড্রেস লাগবে।
এখানে আপনি প্রতিবার ক্যাপচা পুরন করলেফ্রি প্লে তে বিটকয়েন আর্ন করতে পারবেন।
এছাড়া অন্যান্য উপায়ে কয়েন বৃদ্ধি করতে পারবেন, তবে এখন সুধুমাত্র ফ্রিপ্লে করাই ভাল এখান থেকে আপনি 54.6 ubtc হলে কয়েন উইথড্র করতে পারবেন। আর কয়েন উইথড্র করলে কয়েন সরাসরি আপনার bitcoin address অ্যাকাউন্ট এ যুক্ত হবে।
২. Bitcosters.com (এটিও freebitco.in এর মত সাইট/

0 comments:

Post a Comment